হাইকোর্টে সিস্টেমস সহকারী চাকুরী বেতন -14,000 - 60,500/মাস , শেষ তারিখ: 24 জুন 2020 - Chakrirbazar job news of india

Post Top Ad

 




Select Your Language

Friday, June 5, 2020

হাইকোর্টে সিস্টেমস সহকারী চাকুরী বেতন -14,000 - 60,500/মাস , শেষ তারিখ: 24 জুন 2020

গুয়াহাটির গৌহাটি হাইকোর্টে সিস্টেমস সহকারী চাকুরী
সিস্টেম সহকারী
গুয়াহাটিতে গৌহাটি হাইকোর্ট
 আসাম, একাধিক শহর

 যোগ্যতা -স্নাতক ডিগ্রি / স্নাতক, ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা / ডিগ্রি

চাকরির ধরণ - নিয়মিত(ফুল-টাইম)

 বেতন -14,000 - 60,500/মাস 

 শেষ তারিখ: 24 জুন 2020 
পোস্ট হয়েছে: জুন 5, 2020

গুয়াহাটিতে গৌহাটি হাইকোর্ট - কাজের বিবরণ
গুয়াহাটির গৌহাটি হাইকোর্ট সিস্টেম অ্যাসিস্ট্যান্টের 06 টি পদের জন্য অনলাইন আবেদন করার আমন্ত্রণ জানিয়েছে। শূন্যপদগুলি আসামের জেলা আদালতের জন্য। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা কেবল গুয়াহাটির গৌহাটি হাইকোর্টের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন (নীচে দেওয়া লিঙ্কটি দেখুন)। নং এইচসি XXXVII-41/2019/190 / আর সেল। কেবল চাকরিপ্রার্থীদের স্বার্থে তথ্যের উদ্দেশ্যে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য বিবরণগুলি সংক্ষেপে নীচে দেওয়া হল -

গৌহাটিতে উচ্চ আদালত 06 টি সিস্টেম সহায়তার জন্য অনলাইনে আবেদন করার জন্য আমন্ত্রণ জানিয়েছে। শেষ তারিখ - 24/06/2020

সিস্টেমে সহায়তা

শূন্যপদের সংখ্যা: 06 নম্বর (এসটি (পি) -04, এসটি (এইচ) -02। মোট পদগুলির মধ্যে 01 পদ পিডব্লিউডির জন্য সংরক্ষিত)

শিক্ষাগত যোগ্যতা: (i) (ক) বিসিএ কমপক্ষে 01 বছরের কাজের অভিজ্ঞতা সহ স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সমষ্টি বা সমমানের গ্রেডে 60% নম্বর প্রাপ্ত।
অথবা
(খ) একটি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সমষ্টি বা সমমানের গ্রেডে %০% নম্বর সহ কম্পিউটার বিজ্ঞানে ০১ বছরের স্নাতকোত্তর ডিপ্লোমা সহ বি.এসসি এবং কমপক্ষে ০১ বছরের কাজের অভিজ্ঞতা সম্পন্ন।
অথবা
(গ) কম্পিউটার বিজ্ঞান / প্রকৌশল বা ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশনে পলিটেকনিক থেকে ডিপ্লোমাধারীরা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মোট বা সমমানের গ্রেডে %০% নম্বর প্রাপ্ত এবং কমপক্ষে ০২ বছরের কাজের অভিজ্ঞতা সম্পন্ন।
ii) প্রার্থীর অসম রাজ্যের সরকারী ভাষা (অসমিয়া) সম্পর্কে জ্ঞান থাকতে হবে।

বয়সসীমা: 24/06/2020 তারিখে পিডাব্লুডি বিভাগের জন্য ন্যূনতম 21 বছর এবং এসটি (পি) / এসটি (এইচ) বিভাগের জন্য সর্বোচ্চ 43 বছর।

বেতন স্কেল: Rs.14000 - 60500 টাকা।

শূন্যপদগুলি আসামের জেলা আদালতের জন্য।

উচ্চ আদালত নির্বাচিত প্রার্থীদের দুই (০২) বছরের জন্য প্রবেশন করতে পারেন। 

দ্রষ্টব্য: - 20/11/2019 তারিখের বিজ্ঞাপনের জবাবে যে প্রার্থীরা এর আগে আবেদন করেছিলেন তাদের ডাটাবেস হাইকোর্টের কাছে উপলব্ধ। অতএব, তাদের আর আবেদন করার দরকার নেই।

প্রার্থীদের বাছাই: প্রার্থীদের বাছাই হবে লিখিত পরীক্ষা, প্রাকটিক্যাল পরীক্ষা এবং ভিভা-ভোসের মাধ্যমে।

পরীক্ষার / সাক্ষাত্কারের জন্য সুনির্দিষ্ট তারিখ, সময় এবং স্থান যথাযথভাবে যোগ্য প্রার্থীদের অবহিত করা হবে পাশাপাশি এ জাতীয় তথ্য গৌহাটি হাইকোর্টের অফিসিয়াল ওয়েবসাইটে গুয়াহাটিতে পাওয়া যাবে - www.ghconline.gov.in

প্রার্থীদের নির্বাচনের মানদণ্ড, যোগ্যতার মানদণ্ড এবং অন্যান্য বিশদ সম্পর্কিত আরও তথ্যের জন্য দয়া করে অফিসিয়াল ওয়েবসাইট বা আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মাধ্যমে যান (নীচে দেওয়া লিঙ্ক / পিডিএফ দেখুন)।

আবেদনের ফি: প্রার্থীদের এসটি (পি) / এসটি (এইচ) এর জন্য रु .150 / - এর আবেদন ফি দিতে হবে। ব্যাংকের মাধ্যমে কেবল ফি পেমেন্ট চালানের মাধ্যমে ফি প্রদান করা যেতে পারে। গুয়াহাটির গৌহাটি হাইকোর্টের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফি চালান ডাউনলোড করা যায়। আরও তথ্যের জন্য সরকারীভাবে প্রকাশিত বিজ্ঞাপন দেখুন।

পিডাব্লুডির প্রার্থীদের ক্ষেত্রে আবেদন করার জন্য কোনও আবেদন ফিস এর  প্রয়োজন নেই।

কীভাবে আবেদন করবেন: আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা কেবলমাত্র গুয়াহাটির গৌহাটি হাইকোর্টের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন - www.ghconline.gov.in (নীচে প্রদত্ত আবেদন ফর্মের লিঙ্কটি দেখুন) তারিখ 03/06/2020 থেকে 24/06 / অবধি 2020।

নির্ধারিত ফি প্রদানের সফল অর্থ প্রদান এবং অনলাইন আবেদন ফর্ম জমা দেওয়ার পরে, সিস্টেমের দ্বারা উত্পাদিত নিবন্ধকরণ / স্বীকৃতি স্লিপ কম্পিউটারের স্ক্রিনে উপস্থিত হবে। প্রার্থীদের অবশ্যই ভবিষ্যতের চিঠিপত্রের জন্য এটি প্রিন্ট আউট করতে হবে। গৌহাটি উচ্চ আদালতে এই স্টেজটিতে কোনও প্রিন্ট-আউট / হার্ড কপি বা ডকুমেন্ট প্রেরণ করবেন না। সমস্ত যাচাই সঠিক সময়ে করা হবে।

অনলাইনে কীভাবে আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত নির্দেশনার জন্য, দয়া করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (আরও তথ্যের জন্য নীচে প্রদত্ত লিঙ্ক / পিডিএফ ফাইল দেখুন)

গুরুত্বপূর্ন তারিখগুলো:

অনলাইন আবেদনের শুরু করার তারিখ: 03/06/2020

অনলাইন আবেদনের সমাপ্তির তারিখ: 24/06/2020

উপরে দেওয়া তথ্য সংক্ষেপে রয়েছে, অনলাইনে আবেদনের আগে দয়া করে সরকারীভাবে প্রকাশিত বিজ্ঞাপনের মধ্য দিয়ে যান

গৌহাটি হাইকোর্টের অফিসিয়াল ওয়েবসাইট - www.ghconline.gov.in

পরামর্শের জন্য, নিম্নলিখিত পিডিএফ ফাইলটি দেখুন - বিশদ বিবরণ দেখুন

এখনই অনলাইনে আবেদন করতে, নিম্নলিখিত URL টি দেখুন - URL টি দেখুন

No comments:

Post a Comment

Post Top Ad