এপিএসসি নিয়োগ 2020: সহকারী এবং জুনিয়র ইঞ্জিনিয়ারদের জন্য 637 টি শূন্যপদ - Chakrirbazar job news of india

Post Top Ad

 




Select Your Language

Thursday, August 20, 2020

এপিএসসি নিয়োগ 2020: সহকারী এবং জুনিয়র ইঞ্জিনিয়ারদের জন্য 637 টি শূন্যপদ

 এপিএসসি নিয়োগ 2020: আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা তাদের আবেদনগুলি উপ-সচিব, এপিএসসি, জওহরনগর, খানপাড়া, গুয়াহাটি -781022-এ 2220 সেপ্টেম্বর বা তার আগে পাঠিয়ে আবেদন করতে পারবেন।

এপিএসসি নিয়োগ 2020:  সহকারী এবং জুনিয়র ইঞ্জিনিয়ারদের জন্য 637 টি শূন্যপদ


অসম পাবলিক সার্ভিস কমিশন (এপিএসসি) তার অফিসিয়াল ওয়েবসাইটে সহকারী প্রকৌশলী এবং জুনিয়র ইঞ্জিনিয়ারদের নিয়োগের জন্য আবেদনগুলি আমন্ত্রণ করেছে। কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে এ সম্পর্কিত একটি বিজ্ঞপ্তিও আপলোড করা হয়েছে।


আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা তাদের আবেদনগুলি উপসচিব, এপিএসসি, জওহরনগর, খানপাড়া, গুয়াহাটি-7810১০২২ এ 2220 সেপ্টেম্বর বা তার আগে পাঠিয়ে এই পদগুলির জন্য আবেদন করতে পারবেন।


637 টি শূন্যপদ পূরণের জন্য নিয়োগ অভিযান পরিচালনা করা হচ্ছে, এর মধ্যে ১৮২ টি শূন্যপদ সহকারী প্রকৌশলী (সেচ বিভাগের অধীনে), সহকারী প্রকৌশলী (জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অধীনে) 87 এবং জুনিয়র ইঞ্জিনিয়ারের 368 টি শূন্যপদ রয়েছে।


শিক্ষাগত যোগ্যতা:


1. সহকারী প্রকৌশলী সিভিল / যান্ত্রিক / বৈদ্যুতিক: একজন প্রার্থীর এআইসিটিই (অল ইন্ডিয়া কাউন্সিল ফর টেকনিক্যাল এডুকেশন) দ্বারা স্বীকৃত কোনও ইনস্টিটিউট থেকে প্রকৌশল বিভাগের সংশ্লিষ্ট শাখায় একটি ডিগ্রি থাকতে হবে।


২. জুনিয়র ইঞ্জিনিয়ার সিভিল / মেকানিকাল / বৈদ্যুতিক: একজন প্রার্থীকে অবশ্যই সরকার, এসসিটিই (প্রযুক্তিগত শিক্ষার জন্য কাউন্সিল) কর্তৃক স্বীকৃত একটি প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট প্রকৌশল বিভাগে তিন বছর ডিপ্লোমা কোর্স পাশ করতে হবে। দূরত্বের শিক্ষার মাধ্যমে প্রাপ্ত ডিপ্লোমা গ্রহণযোগ্য হবে না।


৩. সহকারী প্রকৌশলী সিভিল / যান্ত্রিক / বৈদ্যুতিক / রাসায়নিক: প্রার্থীর সরকার বা স্বীকৃত কোনও ভারতীয় বা বিদেশী বিশ্ববিদ্যালয়ের (সিভিল, মেকানিকাল, বৈদ্যুতিক ও রাসায়নিক) ডিগ্রি থাকতে হবে। অথবা প্রার্থী অবশ্যই সিভিল, যান্ত্রিক, বৈদ্যুতিক ও রাসায়নিক প্রকৌশল এএমআইই (ভারত) এর অংশ (এন্ড বি এবং) পাশ হতে হবে।

আরও তথ্যের জন্য, প্রার্থীদের সরকারী বিজ্ঞপ্তি পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে।


এখানে আবেদন ফর্মের সরাসরি লিঙ্ক


No comments:

Post a Comment

Post Top Ad